কনক বড়ুয়া, উখিয়া:
মাদক মানুষকে শুধু বিপথগামীই করে না, টেনে নিয়ে যায় অধঃপতনে নিকষ অন্ধকারে। তাই আসুন আমরা মাদকমুক্ত অর্থবহ জীবন, সম্প্রদায় ও সত্ত্বার বিকাশ নিশ্চিত করি। ১১জুন সোমববার হলদিয়া পালং ইউনিয়ন ছাত্রলীগের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসাইন মিথুন এসব কথা বলেন।

তিনি সরকার, ছাত্রসমাজ ও অভিভাবকদের প্রতি আহবান জানিয়ে বলেন, আগামী প্রজন্মকে ধ্বংস করে দেয়ার অধিকার কাউকে দেয়া হয়নি। অবিলম্বে মাদকের প্রসার রোধে সরকারী মদদ বন্ধ করতে হবে। মাদকের বিরুধে কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে হবে। ছাত্রসমাজকে মাদকের প্রভাব থেকে দূরে থাকতে বাস্তব জীবনে ধর্মীয় অনুশাসন অনুস্বরণ করতে হবে। কু-সংগ ত্যাগ করতে হবে। যার যার অবস্থান থেকে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ প্রতিরোধ গড়ে তুলতে হবে। অভিভাবকদের উচিৎ তাদের সন্তানদের চলাফেরা ও কু-সংগ সম্পর্কে সতর্ক দৃষ্টি রাখা। সন্তানদের মাদকের প্রভাব থেকে বাঁচাতে ছোট বেলা থেকেই ধর্মীয় অনুশাসনের অভ্যস্থ করে তোলার কোন বিকল্প নেই। আমরা বিশ্বাস করি সবার সম্মেলিত প্রচেষ্টায় মাদকের কালো থাবা থেকে জাতিকে রক্ষা করা সম্ভব।

এসয় উপস্তিত ছিলেন হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মাদ ইসলাম মেম্বার, উখিয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহাজান সাজু, হলদিয়া ১নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি নজির আহাম্মদ, উখিয়া বিশ্ব বিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি সাইদুল আমিন টিপু , উখিয়া বিশ্ব বিদ্যালয় কলেজের যুগ্ম সাধারণ সম্পাদন মোহাম্মদ ইসহাক, উখিয়া উপজেলা ছাত্রলীগের সবেক দূযোর্গ ও ত্রান বিষয়ক সম্পাদন খোরশেদ আলম, উখিয়া উপজেলা ছাত্রলীগের গণ শিক্ষা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম শামীম, জালিয়া পালং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নুরুল আবছার নান্নু, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন শামীম, উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় এর সভাপতি মোহাম্মদ রিয়াদ, হলদিয়া পালং ইউনিয়ন ছাত্রলীগে ওয়ার্ডের সভাপতি তানিম রহমান কেনাম ও সম্পাদক হামীম ফরহাদ সায়েমসহ ইউনিয়নের নেতার্কমীরা।